অনলাইনে বাংলা আর্টিকেল লিখে আয় করুন



write_tuneround

বাংলা আর্টিকেল লিখে আয় করুন

TuneRound এর জন্য ২-৩ জন বাংলা আর্টিকেল রাইটার দরকার। আপনি যদি বাংলা আর্টিকেল রাইটিং এ অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে আপনার কাজের সেম্পল সহ সুন্দর করে একটা কাভার লেটার লিখুন mdshamimhosen89@gmail.com এ।

আমি আপনাকে খুব বেশি সম্মানী দিতে পারব না। যা দিতে পারব সেটা নিম্নরুপঃ

আপনি নিজে থেকে আর্টিকেল লিখে দিলে প্রতি শব্দে ০.০৮ টাকা করে পাবেন। অর্থাৎ ৫০০ শব্দের আর্টিকেল হলে ৫০০*০.০৮= ৪০ টাকা। ৭০০ শব্দের আর্টিকেল হলে ৭০০*০.০৮= ৫৬ টাকা। এভাবে, তবে কোন আর্টিকেল ৮৫০ শব্দের বেশি হবে না।

আর আপনি যদি আমার কোন ইংরেজি আর্টিকেল থেকে বাংলা অনুবাদ করেন তাহলে সেক্ষেত্রে প্রতি শব্দে ০.০৭ টাকা করে পাবেন। অর্থাৎ ৫০০ শব্দের আর্টিকেল হলে ৫০০*০.০৭= ৩৫ টাকা। ৭০০ শব্দের আর্টিকেল হলে ৭০০*০.০৭= ৪৯ টাকা। এভাবে, তবে কোন আর্টিকেল ৮৫০ শব্দের বেশি হবে না।


পেমেন্ট মেথডঃ বিকাশ, DBBL এবং ব্যাংক এর মাধ্যমে।


শর্তাবলীঃ
আপনার লিখা অবশ্যই ভাল মানের হতে হবে। কোন প্রকার কপি-পেস্ট হলে আপনার লিখা গ্রহন করা হবে না এবং পেমেন্ট দেয়া হবে না। বানান ভুল হওয়া যাবে না। আপনি বাসায় বসেই কাজটি করতে পারবেন। আপনার লিখা আর্টিকেল এর সম্পূর্ণ দায়ভার আপনার নিজের। আপনার নামেই আর্টিকেলটি প্রকাশিত হবে (অনুবাদ করা আর্টিকেল এর ক্ষেত্রে প্রযোজ্য নয়)। যা পরবর্তীতে আপনি অন্য কারো কাজে এটাকে কাজের সেম্পল হিসবে দেখাতে পারবেন।


আপনার লিখায় ধর্ম, রাজনীতি এবং কোন বিশেষ ব্যক্তি বা প্রতিষ্ঠান কে ছোট করা যাবে না, বা ব্যাঙ্গ করা যাবে না।

Post a Comment

1 Comments

  1. Author hoyar chance nai???...sob post ki apnake mail eer madhome korte hobe?

    ReplyDelete