ইউ আর এল শর্টেনিং করার ৫ টি সেরা ওয়েবসাইট!!


হ্যালো বন্ধুরা।
আমি শান্ত ফিরে আসলাম নতুন একটি টিউন নিয়ে।
This tune About - ইউ আর এল শর্টেনিং করার জন্য ৫টি সেরা ওয়েবসাইট। 

Adf.ly 

adf.ly ইউআরএল শর্টনিং সার্ভিসে পুরো পৃথিবীতে যেসব কোম্পানী বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসছে Adf.ly এর অবস্থান তাদের মধ্যে প্রথম। বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে বর্তমানে Adf.ly এর কার্যক্রম চালু রয়েছে। প্রতি ৮ হাজার ভিউ এর জন্য Adf.ly ৮ ডলারের মত পেমেন্ট দিয়ে থাকে।

 LinkShrink

 linkshrink ইউআরএল শর্ট করে আয় করার জন্য দ্বিতীয় বিশ্বস্ত ওয়েবসাইটটি হচ্ছে LinkShrink। কিন্তু এই ওয়েবসাইটটি Adf.ly এর মত ফ্ল্যাট পেমেন্ট করে না। বিভিন্ন দেশের জন্য তাদের ভিন্ন ভিন্ন রেট রয়েছে। আমেরিকার জন্য যেখানে তারা প্রতি ১ হাজার ভিউ এর জন্য ৪ ডলার পেমেন্ট দিয়ে থাকে, সেখানে বাংলাদেশের জন্য তাদের রেট মাত্র ০.৮৫ ডলার। কিন্তু চিন্তা করার কোন কারণ নেই। কারণ এই ওয়েবসাইটটিতে রেফারেল প্রোগ্রামের ব্যবস্থা রয়েছে এবং আপনি আপনার রেফারেল এর আয়ের ১৫% পেতে পারেন।

 Shorte.st

 shorte.st  LinkShrink এর মত রেট এর দিক থেকে এই সাইটিও আপনাকে হতাশ করতে পারে। বাংলাদেশ থেকে প্রতি ১ হাজার ভিউতে তারা ০.৫৮ ডলার পেমেন্ট দিয়ে থাকে যা আসলেই অনেক কম। তবে রেফারেল প্রোগ্রামে তাদের কমিশন LinkShrink থেকেও বেশি। Shorte.st এ কাউকে রেফার করলে আপনি তার আয়ের ২০% কমিশন পাবেন।

 Bc.vc 

 BC.VC ইউআরএল শর্ট করে আয় করার জন্য BC.VC অনেক ভালো মানের একটি নেটওয়ার্ক। এটি সিপিএম এবং টপ ব্যানার এ্যাড এই দুই ক্যাটাগরিতে বিজ্ঞাপন দিয়ে থাকে। সিপিএম এর ক্ষেত্রে তারা আমেরিকাতে ৫ ডলার এবং আমাদের দেশে ২.২৫ ডলারের মত পেমেন্ট দিয়ে থাকে। যদিও এর টপ ব্যানার জন্য এর আপনাকে কোন পেমেন্ট দেবে না। সাইটটিতে ২০% রেফারেল কমিশনের ব্যবস্থা রয়েছে। এখানে কিক করে BC.VC এ সাইন আপ করুন। Adfoc.us ইউআরএল শর্টনিং সার্ভিসের অন্যন্য সাইটগুলোর মত Adfoc.us এরও পেমেন্ট খুব বেশি নয়। আমাদের দেশে প্রতি ১ হাজার ভিউ এর জন্য তারা ০.৬০ ডলার পেমেন্ট দিয়ে থাকে। সাথে রয়েছে ২০% রেফারেল কমিশন।

OUO.IO 

OUO.IO জনপ্রিয়তার দিক থেকে এই ওয়েবসাইটটি একটু পিছনে থাকলেও পেমেন্ট রেট এর দিক থেকে এর অবস্থান অনেক ভালো। আমাদের দেশের প্রতি ১ হাজার ভিউ এর জন্য তারা ১.৫ ডলার পেমেন্ট দিয়ে থাকে।

 এই ৫টি সাইট Url Shoreting করার জন্য বেস্ট এবং পেমেন্ট করে।
আশা করি টিউনটি বুঝতে পেরেছেন।
সুন্দর একটি কমেন্ট করুন।আমাদের সাথে থাকুন।

Post a Comment

0 Comments