বিশ্বকাপ লাইভ ক্রিকেট দেখার উপায় [ICC Cricket World Cup 2019]

সসালামু আলাইকুম টিউনরাউন্ড এর পক্ষ থেকে আমি মোঃ শামীম হোসেন আপনাদেরকে স্বাগতম। বন্ধরা আজকের এই আর্টিকেলে জানাবো কিভাবে আপনারা ICC Cricket World Cup 2019 সালের যে খেলাগুলো হবে সে খেলাগুলো Live দেখতে পারবেন HD Quality তে আপনার ফোনের মাধ্যমে। তো বন্ধরা একটা কথা বলে রাখি বাংলাদেশ শুধু মাত্র ৩টি Channel এর মাধ্যমে ICC Cricket World Cup 2019 এর খেলা গুলো সম্প্রচার করা হবেঃ

world_coup_2019

বন্ধুরা আপনারা যদি আপনার মোবাইল  ফোনের মাধ্যমে HD Quality তে ICC Cricket World Cup 2019 সালের খেলাগুলো দেখতে চান তাহলে পুরো আর্টিকেল শেষ পর্যন্ত পরবেন।

30 মে থেকে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট 2019 এর বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার জন্য নিশ্চয়ই Exited হয়ে আছেন? All ready  বিশ্বকাপ ক্রিকেটের ফিক্সচার হয়ত হাতে পেয়ে গিয়েছেন। যদি না পেয়ে থাকেন তাহলে এবারের বিশ্বকাপের ম্যাচ ফিক্সচার দেখুন নিচে দেওয়া হলোঃ


ক্রিকেট প্রেমি এ দেশে বিশ্বকাপ এলে ছোট বড়  সবাই বিশ্বকাপ দেখবে এটাই স্বাভাবিক। যারা বাসা বাড়িতে অবস্থান করেন তারা টিভিতে আর অন্যদিকে যারা বাড়ির বাইরে হোস্টেল কিংবা মেসে থাকেন তারা নিজের কম্পিউটারে কিংবা মোবাইলে হয়তো প্রত্যেকটি ম্যাচ দেখবেন।

সম্প্রচার টেলিভিশনঃ

প্রথমঃ যে Channel এ সম্প্রচার করা হবে সেটি হচ্ছে Gtv বাংলাদেশর মধ্যে গাজি টিভি নামে পরিচিত রয়েছে।

দ্বিতীয়ঃ হচ্ছে বাংলাদেশের মধ্যে মাচরাঙা টেলিভিশনে আপনারা দেখতে পারবেন ICC Cricket World Cup 2019 সালের এই খেলা গুলো।

তৃতীয়ঃ যেটা হচ্ছে আপনারা চাইলে BTV এর মাধ্যমেউ এখন কিন্তু এ খেলা দেখতে পারবেন। বিটিভি তেউ একই ভাবে সম্প্রচার করা হবে ICC Cricket World Cup 2019 এর খেলাগুলো। বাংলাদেশের প্রায় সব জায়গাতেই এন্টেনা দিয়ে টিউন করে ফ্রিতে বিটিভি দেখা যায়। আর আপনি যদি স্যাটেলাইট বা ডিশ সংযোগ ব্যবহার করেন তাহলে বিটিভি দেখার জন্য আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।

সর্বশেষঃ স্টার স্পোর্টস নেটওয়ার্ক স্টার স্পোর্টস মূলত ভারতীয় চ্যানেল। তবে এটি অনেক বড় নেটওয়ার্ক হওয়াতে দক্ষিণ এশিয়ার বেশ কিছু দেশে এটি এবারের বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। আপনার টিভিতে স্টার স্পোর্টস দেখতে আপনার ক্যাবল অপারেটরের সাথে যোগাযোগ করুন।

বিশ্বকাপ লাইভ ক্রিকেট দেখার উপায়ঃ


বিশ্বকাপ লাইভ ক্রিকেট দেখার উপায় র‍্যাবিটহোল বিডিঃ বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বিশ্বকাপ ক্রিকেট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। এছাড়া ইউটিউবেও র‍্যাবিটহোল চ্যানেলে লাইভ বিশ্বকাপ ক্রিকেট খেলা উপভোগ করতে পারেন। র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেলেও খেলা দেখা যাবে।

বায়োস্কোপঃ গ্রামীণফোনের সার্ভিস বায়োস্কোপেও বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখা যাবে। এজন্য এই লিংক ভিজিট করুন।

হটস্টারঃ ভারতের স্টার নেটওয়ার্কের নিজস্ব স্ট্রিমিং সার্ভিস হটস্টার থেকে সরাসরি বিশ্বকাপের খেলাগুলো দেখতে পারবেন। তবে হটস্টার অফিশিয়ালি বাংলাদেশে সাপোর্টেড না হওয়ায় ভিপিএন ব্যবহার করতে হবে। তাদের ওয়েবসাইটে যেতে  কিংবা এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে খেলা দেখা যাবে।

প্রতিটি ম্যাচ শুরুর পূর্বে এই পোস্টে লাইভ দেখার লিংক গুলো আপডেট করে দেয়া হবে। সুতরাং টিউনরাউন্ড এর সাথেই থাকুন ধন্যবাদ। 


Comments