Google AdSense Pin Verification 2019 Bangla | Blogger AdSense Letter


আসসালামু আলাইকুম বন্ধুরা যারা আমার মত ব্লগারে নতুন তাদের জন্য  এটি অনেক আনন্দের একটি বিষয়। বন্ধুরা আমি মোঃ শামীম হোসেন From TuneRound.Com আসা করি সবাই ভালোই আছেন। Adsense pin verification বলতে পারেন Adsense থেকে টাকা Withdrew করার জন্য প্রাথমিক যে প্রসেস গুলো আপনাকে Complete করতে হয় তার মধ্যে গুরুত্বপূর্ণ একটি প্রসেস হলো Adsense pin verification বা Adsense address  verification. এই আর্টিকেল এর মাধ্যমে দেখাবো যে Adsense pin verification আপনি কিভাবে করবেন এবং এ Adsense letter টি নিয়ে বিস্তারিত কিছু কথা।


Google adSense নিয়ে অনেকেই অনেক কিছু মুটামুটি জানেন। আপনার adsense এ যখন 10$ পূর্ণ করতে পারবেন ঠিক তখন আপনার adsense account টি verification এর জন্য Google adSense থেকে একটি letter আপনার কাংখিত address এ send হবে। সেই letter এ 6 সংখ্যার একটি pin code দেওয়া থাকবে যে pin code টির মাধ্যমে আপনার adsense account টি verification করতে হবে। এখন verification কেনো করতে হবে? আপনি যদি আপনার adsense account টি verification না করতে পারেন তাহলে আপনি আপনার adsense থেকে কোন টাকা withdraw করতে পারবেননা। তো অবশ্যই আপনার adsense account এ personal address টি সঠিকভাবে submit করবেন এবং post code টি সঠিকভাবে submit করবেন। যেহেতু আপনাকে Adsense এ 10$ complete হওয়ার সাথে সাথেই Google adSense থেকে letter টি আপনার কাংখিত address এ পাঠানো হবে। আপনি আপনার post office এ গিয়ে আপনার নাম আপনার ফোন নাম্বার টি দিয়ে আসবেন যাতে করে letter টি আসার সাথে সাথেই সেই post office থেকে আপনার সাথে খুব সহজেই contact করতে পারে এবং letter খুব সহজেই আপনার হাতে পেয়ে যেতে পারেন।


অবশ্যই  আপনি post office এর সাথে নিয়মিত contact রাখবেন যাতে করে খুব সহজেই letter টি আপনার হাতে চলে আসে। আমি আমার এই letter টি প্রথমে এপ্রিল মাসের ২৮/০৪/১৯ তারিখ apply করেছিলাম পায়নি পরে ২য় বার ১১/০৬/১৯ apply করি এবং গত ২০/০৬/১৯ হতে পায়। এই letter বাংলাদেশে আসতে সাধারণত 15-30 দিন এর মত সময় লাগে আপনি এর আগেও পেয়ে যেতে পারেন অথবা একটু late ও হতে পারে। এটা আপনার Postal service এর উপর ডিপেন্ড করবে। তো এখন আমি আমার এই letter টি open করবো এই লেটার ওপেন করা খুবই সহজ দেখুন লেটার এর তিন সাইটে  REMOVE SIDE EDGES FIRST লেখা আছে সো এই তিন সাইট থেকে কাটতে হবে..




এবং লেটার টি ওপেন কারার পর এই রকম দেখাবে




Adsense pin verification :

STEP ONE
Sign in your Adsense account at www.google.com/adsense/ with the email address and password you used during the application process.



STEP TWO
Click the gear icon and select Payments.



STEP THREE
In the left navigation bar, click Account information, then click verify address.




STEP FOUR
Enter your PIN as it appears on the right and click Submit PIN.



তো আশাকরি আর্টিকেলটি আপনাদের ভাল লেগেছে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আল্লা হাফেজ।

Post a Comment

0 Comments