বাংলাদেশ- শ্রীলংকা সিরিজের সময়-সূচি ২০১৯ | Bangladesh vs Sri lanka series 2019.

বাংলাদেশ- শ্রীলংকা সিরিজের সময়সূচি প্রকাশিত হয়েছে বিভিন্ন নিউজে আমরাও প্রকাশিত করালাম ডিটেইলস। কলম্বোর প্রেমাদাসা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ২৬, ২৮ ও ৩১ জুলাই টাইগাররা তিনটি ওয়ানডে খেলবে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামের মাঠেই হবে সিরিজের সবগুলো ম্যাচ।

Bangladesh_vs_Sri Lanka

শ্রীলঙ্কা ক্রিকেট (SLC) একটি বিবৃতিতে সফরের সময়সূচি নিশ্চিত করেছে। Easter attacks এর পর থেকে শ্রীলংকা সফরের জন্য বাংলাদেশ প্রথম দল হবে। সম্প্রতি বাংলাদেশ থেকে একটি নিরাপত্তা দল শ্রীলংকা পরিদর্শন করেছে এবং আমাদের হাই কমিশন এবং নিরাপত্তা দলের ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।  সফরকালে শ্রীলংকান সরকারের পক্ষ থেকে আমাদের দলের জন্য সর্বোচ্চ নিরাপত্তা সম্পর্কে আমরা আশ্বাস পেয়েছি।

বাংলাদেশ – শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০১৯



ম্যাচ তারিখ সময় :
১ম ওয়ানডে  ২৬ জুলাই ২০১৯  দিবা / রাত্রি

২য় ওয়ানডে  ২৮ জুলাই ২০১৯  দিবা / রাত্রি

৩য় ওয়ানডে  ৩১ জুলাই ২০১৯  দিবা / রাত্রি


প্রাথমিকভাবে, শ্রীলঙ্কা আগে আশা করেছিল যে নিউজিল্যান্ড প্রথম বিদেশী ক্রীড়া সফর হবে, যেহেতু Kiwis আগামী মাসে দুই টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য আগামী মাসে আসবেন।

আপনারা অনেকেই জানেন এর আগে ২০১৭ সালে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন দল শ্রীলংকায় গিয়েছিলো ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে। ১-১ ব্যবধানে শেষ হওয়েছিলো সেই সিরিজ। ১ম ম্যাচ জিতেছিলো বাংলাদেশ, শেষ ম্যাচ জিতেছিল স্বাগতিক শ্রীলংকা। বাকি ম্যচ ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে।

একন অব্দি ওয়ানডে ফরম্যাটে ৪৫ টি ম্যাচ খেলেছে বাংলাদেশ ও শ্রীলংকা। যার মধ্যে ৩৬ টিতে জিতেছে শ্রীলংকা, ৭ টিতে বাংলাদেশ। ২ ম্যাচে আসেনি কোন ফল। এর মধ্যে শ্রীলংকা মাঠে ১৯ ম্যাচে মুখোমুখি হয়েছে ২ দল। যার মধ্যে বাংলাদেশের জয় মাত্র ২ ম্যাচে। শ্রীলংকা জিতেছে ১৯ ম্যাচের ১৫ টিতে। ২ টিতে আসেনি কোন ফল। এখন বাংলাদেশ দল অনেক শক্তিশালী বড় বড় দলকে হারিয়ে দেওয়ার যোগ্যতা রাখে। আমি আসা করছি বাংলাদেশ দল জয় নিয়েই দেশে ফিরবে ইনশাআল্লাহ। 

Post a Comment

0 Comments