বিকাশ ১০০% ক্যাশব্যাক অফার ২০১৯ – সবাই পাবেন!

আসসালামু আলাইকুম বন্ধুরা আসা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আমি আমি আপনাদের জানাবো বিকাশের নতুন একটা দারুণ অফার সম্পর্কে। একটা ক্যাশব্যাক অফার সম্পর্কে যেটা অনেকেই জানেন আবার অনেকেই জানেননা তাদের জন্য বিস্তারিত লেখা। বিকাশের অফিশিয়াল ফেসবুক পেজেও আপনারা বিস্তারিত জানতে পারেন লিংকঃ

https://www.facebook.com/posts/2673263542750177/

আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে ১৬ টাকা মোবাইল রিচার্জ বা সেন্ড মানি করার মাধ্যমে ইনস্ট্যান্ট ১০০% ক্যাশব্যাক পেয়ে জাবেন। আর এটা অবশ্যই বিকাশ অ্যাপ দিয়ে করতে হবে অ্যাপ দিয়ে ছাড়া প্রয্যজ নয়। আপনি *247# ডায়াল করে কিন্তু এই অফার টা নিতে পারবেননা সো বিকাশ অ্যাপ দিয়েই আপনাকে নিতে হবে।

আপনি আরেকটা প্রুফ দেখতে পরেন যেমন বিকাশ অফিশিয়াল ভাবে আমাকে জানিয়ে দিয়েছে আমার বাংলালিংক বিকাশ পারসোনাল নাম্বারে এসএমএস এর মাধ্যমে। নিচে স্ক্রিনশট দেখুন..

এখানে লেখা রয়েছে যে বিকাশ অ্যাপ দিয়ে ১৬ টাকা রিচার্জে ১৬ টাকা ক্যাশব্যাক! আপডেট বিকাশ অ্যাপ ডাউনলোড লিংকঃ

https://play.google.com/store/apps/details?id=com.bKash.customerapp

আপনি এই অফারটা একবারি পাবেন। আর এই অফার টা ৪ ডিসেম্বর থেকে চলছে এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে অর্থাৎ এই মাসের শেষ পর্যন্ত চলবে। কাস্টমারদের ক্যাশব্যাক পাঠানোর পরে বিকাশ এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেবে।

সুতরাং আর দেরি না করে দ্রুত বিকাশের এই দারুণ অফার টা নিয়ে নিন বন্ধুরা ভালো থাকুন সুস্থ থাকুন টিউনরাউন্ড ডট কম এর সাথেই থাকুন ধন্যবাদ।

Leave a Reply